পল্লী চিকিৎসকের ওপর হামলা দূর্বৃত্তের

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে এক পল্লী চিকিৎসককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে র্দুবৃত্তরা। স্থানীয়রা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা কমপ্লেক্স ও পরে ফরিদপুর হাসপাতালে প্রেরন করেছে।

স্বজনরা জানান, গতকাল রবিবার রাত আনুমানিক ১০ টার দিক জেলার শিবচর উপজেলার দ্বিতীয়াখন্ড ইউনিয়নের নদীরপাড় বাজারের স্বনামধন্য পল্লী চিকিৎসক আকুবআলী বেপারী (৫০) প্রতিদিনের ন্যায় ঔষুধের ফার্মেসী বন্ধ করে একই ইউনিয়নের মোজাফফরপুর গ্রামে বাড়ি ফিরছিল।

পথিমধ্যে ফাকু ষ্টোর এর সামনে আসলে ধারালো অস্ত্র নিয়ে দূর্বৃত্তরা তার উপর হামলা চালায়। দূর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। আকুব আলীর গলায়সহ শরীরের ৪/৫ টি স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শিবচর থানার অফিসার ইনচার্জ মোঃ জাকির হোসেন মোল্লা জানান, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। এখনো কোন লিখিত অীভযোগ পাওয়া যায় নাই। তবে দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রিন্স, ঢাকা