মঙ্গল শোভাযাত্রায় বাংলা নববর্ষ- ১৪২৫

কিশোরগঞ্জ প্রতিনিধি: সুর্য উদয়ের সাথে সাথে কিশোরগঞ্জের কটিয়াদীতে বিপুল আনন্দ উৎসাহের মধ্য দিয়ে পহেলা বৈশাখ ও বাংলা নববর্ষ ১৪২৫ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গল শুভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি পালন করা হয়েছে।

আজ শনিবার সকালে কটিয়াদী সরকারী কলেজ প্রাঙ্গন থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে র‌্যালী বের করা হয়। এ সময় মহিষের গাড়ী,গরুর হাল,দইয়ের ভারসহ আবহমান গ্রাম বাংলার নানা সাজে সজ্জিত হয়ে পৌর সদরের বিভিন্ন গুরুত্বপুর্ণ রাস্তা প্রদক্ষিণ করে কটিয়াদী সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ করেন।

প্রদক্ষিণ শেষে সরকারী পাইলট মডেল প্রাঙ্গনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান কেয়া, পৌর মেয়র শওকত ওসমান শুক্কুর আলী, সহকারী কমিশনার ভূমি এ কে এম গোলাম র্মোশেদ খান, কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকির রব্বানী ,উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন কবির, সিনিয়র মৎস্য কর্মকর্তা দেবাশীষ ঘোষ, কটিয়াদী সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ,সাংবাদিক কাইয়ুম হাসান মাইটিভি,মোঃ মফিজউদ্দিন নয়ন দৈনিক আমার সংবাদ, মিয়া মোহাম্মদ ছিদ্দিক দৈনিক আমার বার্তা, অভিবাবক সদস্য শফিকুর রহমান মোঘল, সহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক, মুক্তিযোদ্ধা, শিক্ষক সহ সকল শ্রেণী পেশার মানুষ।

প্রিন্স, ঢাকা