ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত এক

ত্রিশাল প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো চার জন।

এলাকাবাসী ও ফায়ারসার্ভিস সূত্রে জানা গেছে, রোববার বেলা পৌনে ১২টার দিকে উপজেলার বানারব্রীজের পথে বগুড়াগামী একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৮-৪৭৪০) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে পাশে খাদে পরে গেলে ঘটনাস্থলে অজ্ঞাত (৩৮) একজন নিহত হন।

খবর পেয়ে ত্রিশাল ফায়ারসার্ভিস ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। আহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন বগুড়া জেলার সোনাতলা উপজেলার পাকুল্ল্যা ইউনিয়নের দই ব্যবসায়ী সাহেব আলী (৫০), ওয়াহীদুল ইসলাম (৪৫) ও অজ্ঞাত (৪২)।

অপরদিকে সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাগামারা এলাকায় ময়মনসিংহগামী একটি ট্রাক ইঞ্জিনচালিত ভ্যানগাড়ীর পিছনে ধাক্কা দিলে উপজেলার আইলটিয়া গ্রামের ইদ্রিস আলী মন্ডল (৬০) ও গোলাম মোস্তফা (৫০) গুরুতর আহত হন। ত্রিশাল ফায়ারসার্ভিস আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ত্রিশাল ফায়ারসার্ভিস লিডার শফিকুল ইসলাম জানান, নিহতের পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহত তিন জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে।

প্রিন্স, ঢাকা