গৌরীপুর বীমা অফিসে আগুন

গৌরীপুর প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে পৃথক দুটি অগ্নিকাণ্ডে একটি বীমা অফিসের আসবাবপত্র, একটি গোডাউন ও গরুর খামারের ৩টি গরু দগ্ধ হয়ে মারা গেছে। এতে প্রায় ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মঙ্গলবার (১০এপ্রিল) দিবাগত ভোরে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের তাঁতকুড়া বাজারে সন্ধ্যানী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর শাখা অফিসে অগ্নিকান্ডে অফিসের আসবাবপত্র ও দালিলিক কাগজপত্র পুড়ে গেছে। এ সময় এসিআই, অলিম্পিক, অনন্ত কিং কয়েল ও কৃষাণী তেলের এজেন্ট মো. রবিকুল ইসলামের গোডাউনে অগ্নিকান্ডে নগদ ২লক্ষ ৬৩হাজার টাকা, প্রায় ৮লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

রবিকুল ইসলাম জানান, আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ায় কোন মালামাল রক্ষা করতে পারেননি। অপরদিকে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে রামগোপালপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের আব্দুল খালেকের পুত্র মো. নুরুল ইসলামের ক্ষুদ্র গরু খামারে অগ্নিকান্ডে আড়াই লাখ টাকা মূল্যের ৩টি গরু রাতেই মারা যায়।

তিনি জানান, মশা তাড়ানোর ধোয়ারকুন্ডলী থেকে আগুনের সূত্রপাত হয়। মুর্হূতের মধ্যে পুরো ঘরে ছড়িয়ে গেলে অগ্নিদগ্ধ হয়ে দুটি গাভী ও একটি বাছুরের মৃত্যু হয়। আহত ৩টি গরুর অবস্থাও আশংকাজনক। এছাড়াও ২টি ঘরের আসবাবপত্রসহ প্রায় ৪লাখ টাকার ক্ষতিসাধিত হয়।

প্রিন্স, ঢাকা