বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইকে মারপিট

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার গড়মাটি বাজারে এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বড় ভাইকে বেধড়ক মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উত্ত্যক্তকারী উপজেলার গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের ছেলে শুভ।

আহত সাদাতুল্লাহ নূর সুমন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এব্যাপারে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। মঙ্গলবার বিকেলে উপজেলার গড়মাটি বাজারের কাছে এঘটনা ঘটে।

এলাকাবাসী ও ছাত্রীর পরিবার জানায়, গোপালপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী সুমাইয়া আকতার সুম্মাকে নিয়মিত সকাল ১১টার দিকে গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের ছেলে শুভ নিয়মিত স্কুল যাতায়াতের পথে উত্যক্ত করে ।

বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় মঙ্গলবার বিকেলে শুভ, সাদ্দাম ও হাফিজুর ছাত্রীর ভাই সুমনের পথরোধ করে অশ্লীল ভাষায় গালাগাল করতে থাকেন। একপর্যায়ে সুমন প্রতিবাদ করলে তারা উত্তেজিত হয়ে তার উপর চড়াও হন এবং কিল, ঘুষি ও লাঠি দিয়ে সুমনকে আঘাত করতে থাকেন। এসময় শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়ে মাটিতে পড়ে যান। লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত সুমন জানান, এক বছর ধরে গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের ছেলে শুভ আমার বোনকে স্কুল আসা-যাওয়ার পথে প্রায় সময় উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি বোনের কাছে শোনার পর গত কয়েকদিন আগে শুভর পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে শুভ তার বন্ধু সাদ্দাম ও হাফিজ আমাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এদিকে যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত যুবলীগ নেতা এবং তার পুত্র শুভকে পাওয়া যায়নি। এব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান জানান, লোকমুখে এমন খবর জেনেছি। তবে সন্ধ্যা পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রিন্স, ঢাকা