ছয় দিনব্যাপী বার্ষিক শিল্পকর্ম প্রদর্শনী-২০১৮ শুরু

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় ছয় দিনব্যাপী বার্ষিক শিল্পকর্ম প্রদর্শনী-২০১৮ শুরু হয়েছে। গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগ এ শিল্পকর্ম প্রদর্শনীর আয়োজন করে।

আজ বুধবার বেলা ১১টায় চারুকলা চত্বরের মুক্তমঞ্চে ছয় দিনব্যাপী এই প্রদর্শনীর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। উদ্বোধনী এ অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও ছাত্র-উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌস।

অনুষ্ঠানে বিভাগের সহযোগী অধ্যাপক এ এইচ এম তাহমিদুর রহমনের উপস্থাপনায় প্রদর্শনীর আহŸায়ক ও বিভাগের সভাপতি অধ্যাপক এস এম জাহিদ হোসেন সভাপতিত্ব করেন। এই অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন অধ্যাপক বিলকিস বেগম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে শিল্পকর্ম প্রদর্শনীতে অংশগ্রহণকারী নয়টি ক্যাটাগরির কৃতি শিক্ষার্র্থীদের ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন। পরে বিভাগের সভাপতি অতিথিবৃন্দদের সাথে নিয়ে শিল্পকর্ম প্রদর্শনী ঘুরে দেখান। প্রদর্শনীতে প্রায় ২৫০টি বিভিন্ন মাধ্যমের শিল্পকর্ম প্রদর্শিত হচ্ছে।

প্রিন্স, ঢাকা