ইয়াবাসহ গ্রেপ্তার ২জন

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে র‌্যাব-১২ সিপিসি-৩ এর অভিযানে ৯০ পিস ইয়াবা ও ০৩ টি মোবাইল ফোন’সহ ২ জন আসামী গ্রেপ্তাার হয়েছে। ১০ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে রাত ০৯.৪০ মিনিটে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম এর নেতৃত্বে একটি আভিযানিক দল জেলার সদর থানাধীন মগড়া ইউনিয়নের বিলজোকা গ্রামে মোঃ মকবুল হোসেন এর বাড়ীতে অভিযান পরিচালনা করে।

ওইসময় টাঙ্গাইল সদরের বিলজোকা গ্রামের মোঃ মকবুল হোসেন এর ছেলে মোঃ মামুন মিয়া (২৩) ও কাগমারা গ্রামের মোঃ আবু বক্কর সিদ্দিকের ছেলে মাঃ সোহান মিয়া (২১) কে ৯০ পিস ইয়াবা ও ০৩ টি মোবাইল ফোন সহ গ্রেফতার করা হয়। সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয় জিজ্ঞাসাবাদে জানায় দীর্ঘদিন যাবৎ তার অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ব্যবসার সাথে জড়িত। মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে টাঙ্গাইল জেলার সদর থানা এলাকাসহ আশপাশের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে। সেইসাথে যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।

র‌্যাবের বিজেও-৪৫৯৫৪ ডিএডি মোঃ আকরাম হোসেন র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল বাদী হয়ে উদ্ধারকৃত মালামাল সহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন।

প্রিন্স, ঢাকা