লাইফ সাপোর্টে রাজীব হোসেন

নিউজ ডেস্ক: রাজধানীর সড়কে দুই বাসের রেষারেষিতে ডান হাত হারানো রাজীব হোসেনের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে বর্তমানে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও হাসপাতালে চিকিৎসাধীন তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনকে সোমবার ভোর সাড়ে চারটার দিকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ও ঢামেক হাসপাতালের অর্থোপেডিকস বিভাগের অধ্যাপক ডা. শামসুজ্জামান শাহীন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, দুর্ঘটনায় রাজীবের মাথার সামনে ও পেছনের হাড় ভেঙে গেছে। মস্তিস্কের সামনের অংশেও তিনি আঘাত পেয়েছেন। সোমবার রাতে হঠাৎ করে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

গত ৩ এপ্রিল রাজধানীর সার্ক ফোয়ারার কাছে বিআরটিসি ও স্বজন পরিবহনের দুই বাসের রেষারেষিতে হাত হারান তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন। দুই বাসের চাপায় তার ডান কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

পটুয়াখালীর বাউফল উপজেলার বাঁশবাড়ি গ্রামের রাজীব তৃতীয় শ্রেণিতে পড়ার সময় মা এবং অষ্টম শ্রেণিতে পড়ার সময় বাবাকে হারান। পরে ঢাকার মতিঝিলে খালার বাসায় থেকে এসএসসি ও এইচএসসি পাস করেন। তিতুমীর কলেজে স্নাতকে ভর্তি হওয়ার পর যাত্রাবাড়ীতে একটি মেসে ভাড়া থেকে পড়াশোনা করতেন রাজীব। পাশাপাশি একটি কম্পিউটারের দোকানেও কাজ করতেন তিনি। নিজের পাশাপাশি ছোট দুই ভাইয়ের খরচও চালাতে হতো তাকে।