পশ্চিমাঞ্চল গ্যাস গ্যাস সংযোগ অভিযান পরিচালিত

ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদী উপজেলার বিভিন্ন অঞ্চলে পশ্চিমাঞ্চল গ্যাসের ঈশ্বরদীর আঞ্চলিক অফিসের কর্মকর্তা-কর্মচারিরা পশ্চিমাঞ্চল গ্যাসের অবৈধ গ্যাস সংযোগ ও বকেয়া অভিযান আজ মঙ্গলবার দিন ব্যাপি পরিচালিত হয়েছে। অভিযান চলাকালিন সময়ে ৫টি অবৈধ পার্টিশন চুলা পাওয়া গেছে।

অবৈধ গ্যাস সংযোগ ও বকেয়া অভিযান পরিচালনার নেতৃত্ব দেন পশ্চিমাঞ্চল গ্যাসের ঈশ্বরদীর আঞ্চলিক ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ বরকত হোসেন মোল্লা। এসময় আরও উপস্থিত ছিলেন পশ্চিমাঞ্চল গ্যাসের ঈশ্বরদী অফিসের উপ-ব্যবস্থাপক রাজস্ব এস এম মঞ্জুর রহমান ও সহকারি প্রকৌশলী মোঃ মোস্তফা জামান।

পশ্চিমাঞ্চল গ্যাসের ঈশ্বরদীর আঞ্চলিক ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ বরকত হোসেন মোল্লা বলেন, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় ও পেট্রোবাংলার নির্দেশ ক্রমে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড (পিজিসিএল) এর উর্ধ্বতন কর্তৃপক্ষ কর্তৃক গঠিত টাস্কফোর্স এর মাধ্যমে ঈশ্বরদী আঞ্চলিক কার্যালয়ের সহায়তায় আঙ্গিনা পরিদর্শন পূর্বক অবৈধ গ্যাস ব্যবহার ও খেলাপী গ্রাহক চিহ্নিত করে তাৎক্ষণাৎ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কর্যক্রম চলমান রয়েছে। ট্রাস্কফোর্সের অভিযান উপলক্ষে ঈশ্বরদীতে ১০ দিন ব্যাপি আগামী ১৯ এপ্রিল পর্যন্ত এই অভিযান পরিচালিত হবে।

তিনি বলেন, ঈশ্বরদীতে অবৈধ ভাবে গ্যাস সংযোগ নেওয়ার কোন খবর এখনো পাওয়া যায়নি। তবে একই বাড়িতে একাধিক চুলা ব্যবহার এবং দেয়াল কেটে পার্শ্বে চুলা ব্যবহার করতে দেখা গেছে। অভিযান চলাকালিন সময়ে ৫টি অবৈধ পার্টিশন চুলা পাওয়া গেছে। এ সকল বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ গ্যাস ব্যবহার বন্ধে অভিযান চলমান থাকবে।

প্রিন্স, ঢাকা