দুর্নীতি প্রতিরোধ সপ্তাহে মতবিনিময় অনুষ্ঠিত

কেশবপুর প্রতিনিধি: যশোরের কেশবপুরে “দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ- ২০১৮”উপলক্ষ্যে উপজেলা পরিষদ সভাকক্ষে মঙ্গলবার সকালে কেশবপুর উপজেলা শাখার দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ- ২০১৮ ও মতবিনিময় সভায় উপজেলা শাখার দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল মজিদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান ।

প্রধান অতিথি বক্তব্যকালে দুর্নীতি প্রতিরোধ ও মতবিনিময় সভা সকলের জন্য উন্মক্ত করা হলো বক্তব্য দেয়ার জন্য, আমি দুর্নীতি করি না, করবো না, করতে দিব না এ বিষয়ে আপনাদের সূচিন্তিত মতামত বলার জন্য অনুরোধ করেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশবপুর থানার ওসি তদন্ত শাহাজান আলী, কেশবপুর পল্লীবিদ্যুৎ এর ডিজিএম সিদ্দিকুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা শাখার দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও কেশবপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মতাহার হোসেন, নাজমুন নাহার, উপজেলা শাখার দুর্নীতি প্রতিরোধ কমিটির নির্বাহী পরিচালক রেজাউল করিম, কেশবপুর প্রেস ক্লাবের সভাপতি আশরাফ উজ্জামান খান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এস আর সাইদ, উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক রমেশ দত্ত, নিউজ ক্লাবের সভাপতি কামরুজ্জামান হোসেন, গড়ভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত কুন্ডু প্রমূখ।

প্রিন্স, ঢাকা