শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে বিএনপিকে এগিয়ে নিতে হবে

নাটোর প্রতিনিধি: নাটোরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে শনিবার সকাল ১১টায় এক কর্মীসভায় বাংলাদেশ জাতীয়তাবাদি দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু প্রধান অতিথির বক্তব্যে বলেন, ঐক্যবদ্ধ থেকে এবং শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই বিএনপিকে এগিয়ে নিতে হবে।

তিনি বলেন, ২০১৪ সালে ঢাকায় বিএনপির আন্দোলনের যে ভূমিকা আর ২০১৮ সালে বেগম জিয়াকে জেল দেয়ার পরে ঢাকার রাজপথে বিএনপি নেতাকর্মীদের আন্দোলনের যে ভূমিকা তা এক নয়।

পুলিশের অত্যাচারের মুখেও তারা অবস্থান নিয়ে সাহসী ভূমিকা রেখেছে। তিনি আরো বলেন, খালেদা জিয়াকে জেলে আটকে রেখে বহুবার প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচন করার প্রস্তাব দেয়া হয়েছে, তিনি রাজি হননি। দলকে ভাঙ্গার চেষ্টা চলছে। কিন্তু তিনি আর সরকারের পাতা ফাঁদে পা দিবেন না।

দেশনেত্রী বেগম জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক জিয়ার নির্দেশে আমরা এগিয়ে যাব, দেশকে এগিয়ে নিয়ে যাব। সাবেক এই এমপি আরো বলেন, গণস্বাক্ষর কর্মসূচী এবং লিফলেট বিতরণের মত শান্তিপূর্ণ কর্মসূচীর মাধ্যমেই আমরা অবশ্যই নির্বাচন করব এবং খালেদা জিয়াকে নিয়েই নির্বাচন করব।

তাছাড়া জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক ভূমি উপমন্ত্রী এবং নাটোর জেলা বিএনপির সভাপতি এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু মোবাইল কনাফারেন্সিং এর মাধ্যমে নেতাকর্মীদের দিক নির্দেশনা প্রদান করেন।
নাটোর জেলা বিএনপি আয়োজিত এই কর্মীসভায় সভাপতিত্ব করেন নাটোর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, গাবতলী থানা বিএনপির সভাপতি আমিনুর রহমান তালুকদার, নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক, সহসভাপতি শহীদুল ইসলাম বাচ্চু, সহসভাপতি খবির উদ্দিন শাহ্, সাংগঠনিক সম্পাদক কাজী শাহ্ আলম, পৌর বিএনপির সভাপতি অ্যাড. রুহুল আমিন তালুকদার টগর, যুবদল নেতা বাবুল চৌধুরী, সাইফুল ইসলাম আফতাব, আব্দুল হাই তালুকদার ডালিম, ছাত্রনেতা সারোয়ার হোসেন তুষাড়, জনিসহ দেড় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রিন্স, ঢাকা