বন্ধুর নববধূকে তুলে নিয়ে গণধর্ষণে গ্রেফতার ২ জন

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার নামপাড়া গ্রামের এক নববধূকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগে আবুল বাদশা ও রতন মিয়া নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার (৭এপ্রিল) আনুমানিক বেলা ১১টার সময় স্থানীয় নামপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ঈশ্বরগঞ্জ থানা এবং এলাকাবাসী সূত্রে জানা যায়- উপজেলার উছাখিলা ইউনিয়নের নামপাড়া গ্রামের ধর্ষণের শিকার এই নববধূর স্বামীর সঙ্গে বন্ধুত্ব ছিল একই গ্রামের আবুল বাদশাহ ও রতন মিয়ার।শুক্রবার (৬ এপ্রিল) দিবাগত রাত আনুমানিক ১টায় ঐ দুই বন্ধু তার বাড়িতে গিয়ে দরজার কড়া নাড়ে এসময় স্বামী-স্ত্রী বেরিয়ে এলে স্বামীকে জোর করে হাত,পা,মুখ বেঁধে রেখে ঐ নববধূকে বাড়ি থেকে অপহরণ করে ব্রহ্মপুত্র নদের বালুচরে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে রতন মিয়া,বাদশা ও অন্যান্যরা।

ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরদিন সকালে ধর্ষণের শিকার নববধূকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।উক্ত ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ৭ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষিতা এ নববধূর মামলা দায়েরের পর ঐ এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করেন বলেও জানা যায়।এছাড়া ধর্ষণের সাথে জড়িত অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ঈশ্বরগঞ্জ থানার(তদন্ত কর্মকর্তা) গোলাম মাওলা।

প্রিন্স, ঢাকা