নওগাঁয় বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত এ উপলক্ষে গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে সকাল ১০টায় সিভিল সার্জন অফিস চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীর উদ্বোধন করে এতে নেতৃত্ব দেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল মালেক। র‌্যালীটি শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সিভিল সার্জন অফিসে এসে শেষ হয়।

পরে সিভিল সার্জনের সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডাঃ মোঃ মোমিনুল হক। ‘সার্বজনীন স্বাস্থ্য সুরক্ষা: সবার জন্য সর্বত্র’ শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি নওগাঁ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রওশন আরা খানম এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাশিদুল হক।

দিবসের তাৎপর্য তুলে ধরে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ’র ডেপুটি সিভিল সার্জন ডা: কাজী মিজানুর রহমান, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: মুনির আলী আকন্দ, নওগাঁ নার্সিং ইনষ্টিটিউটের পরিচালক হামিমা উম্মে মোর্শেদা, নওগাঁ প্রেস ক্লাবের সভাপতি মো: কায়েস উদ্দিন, তরঙ্গ মাল্টিপারপাস-এর নির্বাহী পরিচালক নাসিমা নাইস এবং বেসরকারী উন্নয়ন সংগঠন রানী’র নির্বাহী পরিচালক ফজলুল হক খান।

প্রিন্স, ঢাকা