গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে ফারজানা বেগম (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বাকাকুড়া এলাকায় স্বামীর ঘর থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়।

ফারজানা উপজেলার বাকাকুড়া গ্রামের মো. রাসেলের স্ত্রী ও শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া গ্রামের রাসেল মাহমুদের মেয়ে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে স্বামী রাসেলকে আটক করেছে পুলিশ । তবে শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

এনিয়ে এক দিনের ব্যবধানে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করল। এর আগে গত শুক্রবার সকালে উপজেলার মরিয়মনগর এলাকার একটি গাছ থেকে ফুলবানুর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই বছর আগে রাসেলের সঙ্গে ফারজানার বিয়ে হয়। ফারজানা তিন মাসের অন্তঃসত্তা ছিলেন। বিয়ের পর থেকেই স্বামী রাসেলের সঙ্গে তার দাম্পত্যকলহ চলে আসছিল। শনিবার দুপুর একটার দিকে স্থানীয় এলাকাবাসী রাসেলের বসতঘরের আড়ার সঙ্গে ফারজানার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে সংবাদ পেয়ে তার লাশ উদ্ধার করে পুলিশ ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় মৃত ফারজানার পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে। তার মৃত্যুর প্রৃকৃত কারণ নির্ণয়ে তার লাশ ময়না তদন্তের জন্য রোববার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। তার স্বামী রাসেলকে আটক করা হয়েছে। পুলিশ মৃত্যুর ঘটনাটি তর্দন্ত করে দেখছে।

প্রিন্স, ঢাকা