খালেদার মুক্তি’র দাবিতে লিফলেট বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি’র দাবিতে শরীয়তপুরে লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে শরীয়তপুর জেলা শহরে এ লিফলেট বিতরণ করে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠণের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও শরীয়তপুর সরকারি কলেজের সাবেক ভিপি এ্যাড. মনিরুজ্জামান খান দিপু, সহ-প্রচার সম্পাদক ও সদর উপজেলা সাংগঠনিক সম্পাদক এ্যাড. মৃধা নজরুল কবির, সদস্য ও নড়িয়া উপজেলা সাংগঠনিক সম্পাদক মাসুদ দেওয়ান, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাহবুব আলম খায়ের, নড়িয়া উপজেলা যুবদলের সদস্য সচিব ও ছাত্রদলের সভাপতি মাহবুবুর রহমান খোকন, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সেলিম বেপারী, মোফাজ্জেল মোল্যা, জনি খান, কলেজ ছাত্রদল নেতা আতিক, সোহেল তালুকদার, শফিক, সখিপুর থানা সহ-সভাপতি মোক্তার হোসেন প্রমূখ।

এসময় এ্যাড. মনিরুজ্জামান খান দিপু বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কখনো অন্যায়ের সঙ্গে আপস করেননি বলে তিনি আপসহীন নেত্রী। আর এই জন্যই তার ভয়ে ভীত হয়ে বর্তমান সরকার মিথ্যা ও প্রহসনের মামলায় তাকে কারান্তরীণ করে রেখেছে। তাই আমরা অবিলম্বে “গণতন্ত্রের মা” দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি চাই। আর এ্যাড. মৃধা নজরুল কবির বলেন, জনগণ জেগে উঠেছে। তাদের সমন্বিত আন্দোলনেই দেশমাতা বেগম খালেদা জিয়া’কে মুক্তি দিতে বাধ্য হবে সরকার।

প্রিন্স, ঢাকা