পররাষ্ট্র প্রতিমন্ত্রীর হাতে প্রবাস-মেলা পত্রিকা

যুক্তরাষ্ট্র প্রতিনিধি: জাতিসংঘের দু’টি ইভেন্টে যোগদান উপলক্ষে নিউইয়র্ক সফররত বাংলাদেশের দু’টি পৃথক ডেলিগেশনের প্রধান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি -এর হাতে পাক্ষিক প্রবাস-মেলা কপি তুলে দেন পত্রিকাটির যুক্তরাষ্ট্র প্রতিনিধি ও আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন গত ২২ মার্চ নিউইয়র্কে জাতীয় উদযাপনের সাথে মিল রেখে এলডিসি ক্যাটাগরি থেকে উত্তরণের যোগ্যতা অর্জনে বাংলাদেশের অভূতপূর্ব সাফল্য আনন্দমূখর পরিবেশে উদযাপন শেষে।

বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী, আমন্ত্রিত বিদেশী অতিথি এবং স্থায়ী মিশন ও কনস্যুলেটের কর্মকর্তা-কর্মচারিগণের স্বত:স্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন ও বাংলাদেশ কনস্যুলেট জেনারেল নিউইয়র্কের যৌথ আয়োজনে এই আনন্দঘন মূহুর্ত উদযাপন শেষে কনস্যুলেট জেনারেল মিলনায়তনে তার হাতে পত্রিকার সৌজন্য কপি তুলে দেন । খবর বাপসনিউজ। এ সময় অন্যান্যদের মাঝে কনসাল জেনারেল শামীম আহসানসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ছবিতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি -এর হাতে পাক্ষিক প্রবাস-মেলা কপি তুলে দিচেছন প্রবাস-মেলা যুক্তরাষ্ট্র প্রতিনিধি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন।ছবি বাপসনিউজ। পত্রিকাটি ঢাকা থেকে প্রকাশিত দেশের প্রথম এবং একমাত্র পাক্ষিক ম্যাগাজিন। প্রবাসীদের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা, সাফল্য-ব্যর্থতা নিয়মিতভাবে পত্রিকাটিতে তুলে ধরা হচ্ছে। প্রবাসীরা প্রবাস জীবনের অনুভূতি অভিজ্ঞতা নিয়ে যে কোন লেখা পাঠাতে পারেন (Probashmelanews@gmail.com)।

প্রিন্স, ঢাকা