সবার অংশগ্রহনে সুষ্ঠ নির্বাচন হবে: খাদ্যমন্ত্রী

কেরানীগঞ্জ প্রতিনিধি: খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, জাতীয় সংসদে যাদের কোন প্রতিনিধিত্ব নাই নির্বাচনকালীন সরকারে থাকার তাদের কোন সুযোগ নাই। ২০১৮সালের শেষেরদিকে সবার অংশগ্রহনে সুষ্ঠ, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের দ্বায়িত্ব পালন করবেন। নির্বাচন কমিশন নির্বাচনের আয়োজন করবেন। আগাম নির্বাচন নিয়ে ধুম্রজাল সৃষ্টি করার কোন পথ নাই। কোন্ দল যদি নির্বাচনে অংশগ্রহন না করে তাহলে সেই দল বিলিন হয়ে যাবে।তিনি গতকাল রোববার সকল ১১টায় কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া বিশ্ববিদ্যালয় কলেজের নতুন চতুর্থ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও কলাতিয়া স্কুল-কলেজের সুপার মার্কেটের শুভ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তবে এই কথা বলেন।

বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আজকে দুর্নীতির দ্বায়ে আপনাকে আদালত সাজা দিয়েছেন। আগামি নির্বাচনে আপনি অংশগ্রহন করতে পারবেন কি পারবেন না তা দেখার বিষয় আদালতের আমাদের নয়। মন্ত্রী বলেন আমরা আজ উন্নয়নের মহাসড়কে। স্বল্প উন্নত দেশ থেকে আমরা আজ উন্নয়নশীল দেশে যাত্রা করেছি। ২০৪০ সালে আমরা চুড়ান্ত উন্নয়নশীল দেশে পরিনত হবো এবং ২০৪১সালে উন্নত দেশে পা রাখবো।

শেখ হাসনা এখন বিশ্বের ১০জন সেরা রাষ্ট্র নায়কদের মধ্যে ১জন এবং বিশ্বের ৫জন সৎ রাষ্ট্র নায়কদের মধ্যে তার অবস্থান ৩নম্বরে। কলাতিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শাহজাহান ভূঁইয়ার সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ইউসুফ আলী চৌধুরী সেলিম, হাজী আবু সিদ্দিক,আইকে শাহীন, মোঃ আলাউদ্দন, এ্যাডভোকেট এনামুল হক, ডাক্তার ইফতেখার আহমেদ শাওন, আলতাপ হোসেন বিপ্লব, কৃষকলীগ নেতা জাকিউদ্দিন রিন্টু, কলাতিয়া বিশ্ব বিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোঃ লিয়াকত আলী,কলাতিয়া স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো ঃ এনামুল হক ও যুবলীগ নেতা শেখ শাহাদাৎ হোসেন প্রমুখ।