বিএনপির লিফলেট বিতরন কর্মসূচি

জয়পুরহাট প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাষ্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলায় কারাদন্ডদেশ দেওয়ার প্রতিবাদে লিফলেট বিতরন করেছে জেলা বিএনপি।

রবিবার বিকেলে দলীয় কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরন শুরু করেন, জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান ফজলু রহমান, সহসভাপতি অধ্যক্ষ শামছুল হক, আমিনুর রহমান বকুল, জেলা বিএনপির সাধারন সম্পাদক নাফিজুর রহমান পলাশ, যুগ্ন সাধারন সম্পাদক মাসুদ রানা প্রধান, বিশিষ্ঠ কলামিষ্ঠ ও লেখক রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের দর্শন বিভাগের অধ্যপক ড: আ: হাই তালুকদার, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, সেলিমরেজা ডিউক, শহর বিএনপির যুগ্ন আহবায়ক গোলজার হোসেন, মহিলা দলের জাহেদা কামাল, পৌর কাউন্সিলর মুশফিকুল আলম বুলু, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক সেকেন্দার চৌধুরী,  সাংগঠনিক সম্পাদক মনজুরে মওলা পলাশ, ছাত্রনেতা ছানোয়ার হোসেন, ছাত্র নেতা আদনান,  ডালিম, ফিরোজ, সহ বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।

সদও রোডের পাশ্বেও দোকানদারদেও কাছে, পৌর মার্কেট, মৌসুমী মার্কেট, ফৌজিয়া মার্কেট, পুর্ববাজার, সহ সকল জায়গায় কয়েকটি দলে ভাগ হয়ে লিফলেট বিতরন করাহয়।

এর পুর্বে সকাল ১০ টায় বিএনপির সহসভাপতি ইনজিনিয়র গোলাম মোস্তফা, সহসভাপতি মমতাজ মন্ডলের নেতৃত্বে রেল গুমটী , ও নিউমার্কেট এলাকায় লিফলেট বিতরন করা হয়।

বক্তারা বলেন জেলখানায় বেগম খালেদা জিয়া অসুস্থ হয়েছে সেইজন্য তাকে হাজিরা দিতে কোটে অনা হয়নি। এখন মন্ত্রীরা বলছে গুজব ছড়াবেননা। বেগম জিয়ার যদি কিছু হয় তাহলে সরকারকে এর পুর্ন দায়িত্ব নিতে হবে। বাংলার মানুষ এটা কখনও বরদাশত করবেনা। আমরা শান্তিপুর্ন কর্মসুচীর মাধ্যমে বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহারের ও কারাগার থেকে মুক্ত করার জন্য আন্দোলন করছি। সেই শান্তিপুর্ন আন্দোলন করতে ও আমাদের সরকার বাধা দিচ্ছে, এবং নেতা কর্মীদের বিনা কারনে গ্রেফতার করে জেল হাজতে পুরছে।

তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নির্জন পরিত্যাক্ত কারাগারে রেখে মানবাধিকার লংঘন করছে। আমরা শান্তিপুর্ন আন্দোলনের মাধ্যমে দেশে গন জোয়ার সৃষ্টি করে কারাগার থেকে গন আন্দোলনের মাধ্যমে বের করবো ইনশাআল্লাহ, মাদার অব ডেমোক্রেসী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে বাংলার মানুষ ভোটে অংশ গ্রহন করবেনা। বিএনপিকে সভা করার অনুমতি দিচ্ছেনা গনতন্ত্র হরনকারী এই সরকারকে এরজন্য চরম মুল্য দিতে হবে।

প্রিন্স, ঢাকা