নাদিয়া-তারেকের ৬ষ্ঠ বিবাহবার্ষিকী পালিত

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় ব্যতিক্রমধর্মীভাবে নাদিরা-তারেকের ৬ষ্ঠ বিবাহ বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার (৩০ মার্চ ২০১৮ ইং) গোসাইরহাটের কামালপুর সিরাজ উদ্দিন আহমেদ সড়ক সংলগ্ন ফারজানা নাদিয়া কামাল একাডেমীতে দোয়ার আয়োজন করা হয়।

এছাড়াও উপস্থিতির জন্য খাবারের ব্যবস্থাও করা হয়। জানাযায়, নাদিয়ার বাবা শরীয়তপুর জেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি, গোসাইরহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও শরীয়তপুর-৩ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী সেবারত ডাঃ এ.এস কামাল উদ্দিন আহমেদের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আর নাদিয়া হলেন, সাবেক এমপি ও পার্লামেন্ট সেক্রেটারী মরহুম সিরাজ উদ্দিন আহমেদের নাতনী। উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, শরীয়তপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্বাস মোল্যা, গোসাইরহাট উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন শিকারী, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আঃ রাজ্জাক রাজু, সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান উজ্জল, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাশেদ খান মেনন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, স্কুল-মাদ্রসার ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও তার শুভাকাংখীরা।

প্রিন্স, ঢাকা