কলেজ ছাত্রলীগ সভাপতির উপর সন্ত্রাসী হামলা

দাকোপ প্রতিনিধি: খুলনার দাকোপ উপজেলার চালনা কলেজ ছাত্রলীগ সভাপতি সুকান্ত মন্ডল সন্ত্রাসী হামলায় শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সুত্রে জানা যায়, গত শনিবার (৩১ মার্চ) বিকাল ৫টায় উপজেলার পানখালী ইউনিয়নের পানখালী ফেরীঘটের স্থানীয় শাহজাহানের বাড়ির সামনে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় দাকোপ থানায় ৪ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, ঘটনার দিন কলেজ ছাত্রলীগের সভাপতি খুলনা থেকে চালনায় আসার পথিমধ্যে সন্ত্রাসীদের হামলার শিকারে মারাত্মক আহত হয়। আরও জানা যায়, পূর্ব থেকে আসামীদের সাথে রাজনৈতিক বিষয়ে শত্রুতা ছিল। এর জের ধরে পূর্ব পরিকল্পনা মোতাবেক সভাপতিকে লাঠিসোটা দিয়ে এলোপাথাড়ি মারপিট করে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের লাঠিসোটার আঘাতে শরীরের বিভিন্ন স্থানে রক্তাত জখম হয়। পরে তাকে এলাকাবাসীর সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এসময় কর্মরত থাকা চিকিৎসক ডাঃ মৃণাল কান্তি সানা জানান, সুকান্ত মন্ডলের পিঠে ও মাথায় লাঠি দিয়ে আঘাত করা হয়েছে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত দেখা গেছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আজগর হোসেন বাপ্পি বলেন, তাকে যে মারধর করেছে তা মানুষের কাজ নয়। এর প্রতিবাদে আমরা তিব্র নিন্দা জানাই এবং প্রশাসনকে সঠিক ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানাই। তা না হলে আমরা এর জন্য কঠিন আন্দোলনে যাব।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাহাবুদ্দিন চৌধুরি বলেন, মারামারির একটি অভিযোগ এসেছে। তাদের মধ্যে হাতাহাতি হয়েছে এর জন্য ব্যবস্থা নেওয়া হবে।

প্রিন্স, ঢাকা