মাদক ব্যবসায়ী রনি ইয়াবাসহ আটক

নীলফামারী প্রতিনিধি: রংপুর বিভাগীয় মাদক ব্যবসায়ী গ্রেফতারকৃত রনি মিয়াকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নীলফামারী থানার এসআই হারিছুর রহমান সুজনের নেতৃত্বে বৃহস্পতিবার বিকেলে মাদক বিরোধী অভিযানে দায়িত্বরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী-সৈয়দপুর প্রধান সড়কের শিমুলতলী বাজার নামক স্থানে অবস্থান নেয়। সেখানে সৈয়দপুরগামী খেয়া পরিবহন নামের একটি বাসকি আটক করে।

পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে জনৈক রনি মিয়া কালো রং এর ব্যাগ নিয়ে সুকৌশলে পালানোর চেষ্টা কালে পুলিশ তাকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে ১শ পিস ইয়াবা ও প্রায় ৭ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। আটককৃত রনি মিয়া জানান, নীলফামারী শহরের প্রগতিপাড়া(কিচেন মার্কেটের পার্শ্বে) আব্দুস ছাত্তারের ছেলে সাইফুল ইসলামের কাছ থেকে ইয়াবা ও হিরোইন ক্রয় করে বিক্রির উদ্দেশ্যে রংপুর নিয়ে যাচ্ছিল।

সূত্র জানায়, রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার পূর্ব নবনীদাস চেংমারী গ্রামের হোসেন আলীর ছেলে রনি মিয়া রংপুর বিভাগের ৮টি জেলায় দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক বিক্রয় করে আসছে। প্রতিটি জেলায় মাদক সিন্ডিকেটের মাধ্যমে ইউনিয়ন পর্যায় পর্যন্ত মাদক পৌছে দিচ্ছে তাদের প্রতিনিধিরা। বিভাগীয় এই মাদক ব্যবসায়ীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে অনেক রাঘব বয়ালের নাম উঠে আসবে। নীলফামারী থানার ওসি বাবুল আকতার বিষয়টি নিশ্চিত করেন।

প্রিন্স, ঢাকা