ওয়ার্নার অস্ট্রেলিয়ার হয়ে আর নাও খেলতে পারেন

নিউজ ডেস্ক: বল টেম্পারিংয়ের দায়ে নিষিদ্ধ স্টিভেন স্মিথ ও ব্যানক্রফট-এর পর এবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এলেন অস্ট্রেলিয়ার সদ্য সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। লিখিত বিবৃতি পড়ার সময় তার কণ্ঠ ছলছল হয়ে আসছিল।

চোখের পানি ধরে রাখতে না পেরে বারবার চোখ মুছতে থাকেন। কান্না আটকাতে না পেরে বারবার বিবৃতি পড়া থামান। আবেগপ্রবণ হয়ে জানান, অস্ট্রেলিয়ার হয়ে আর মাঠে নাও নামতে পারেন তিনি। তবে এটা অবসরের ঘোষণা কিনা সেটা স্পষ্ট করেননি অজি ওপেনার।

নিজের দোষ স্বীকার করে ওয়ার্নার তার ভক্তদের কাছে ক্ষমা প্রার্থনা করেন। কাঁদো কাঁদো কণ্ঠে তিনি বলেন, ক্রিকেটের মাধ্যমে আমি শুধু দেশের জন্য গর্বই বয়ে আনতে চেয়েছিলাম।

মারকুটে অজি ওপেনার ওয়ার্নার আরও বলেন, ‘সব অস্ট্রেলিয়ান, ক্রিকেট ভক্ত অথবা ভক্ত নন, আমি আমার কার্মকাণ্ডের জন্য ক্ষমাপ্রার্থী ও ঘটনাটি আমার দেশের যে সুনাম ক্ষুণ্ন করেছে সেজন্য আমি দুঃখিত এবং ভারাক্রান্ত।

‘এটা জানা খুবই হৃদয়বিদারক যে, আমি দলের যাদের ভালোবাসি ও সম্মান করি তাদের সঙ্গে মাঠে নামতে পারবো না, যতোদিন বেঁচে থাকবো ততোদিন এ বিষয়টি আমাকে পীড়া দেবে’। এটা বলা কঠিন সামনে আমি কি করবো। তবে আপাতত পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন বলেও জানান তিনি।

সূত্র: ক্রিকেট.কম এইউ