শ্রমিকদের ন্যায্য অধিকার দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ

কেরানীগঞ্জ, ঢাকা প্রতিনিধি: কেরানীগঞ্জ গ্র্যাজুয়েট সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বিদ্যুৎ জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী একান্ত (পি.এস) মু.ই মামুন বলেছেন, আমরা শ্রমিকদের অধীকার ও সঠিক মজুরী দিতে প্রতিজ্ঞাবদ্ধ । যাতে শ্রমিকের ঘাম শুকানোর সাথে সাথে মজুরী পায় সেইদিকে সকলকে মনযোগী হতে হবে।

বিকালে দক্ষিন কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের জাতীয় শ্রমিকলীগ প্রধান কার্যালয় ২৬মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে আমরা সকলের স্থান থেকে নৌকার বিজয় করার জন্য আমার স্যার বিদ্যুৎ জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপির পক্ষে মাঠে এখন থেকেই কাজ করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন দক্ষিন কেরানীগঞ্জ থানা আঞ্চলিক জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ আব্দুল জব্বার । দক্ষিন কেরানীগঞ্জ কোন্ডা ইউনিয়নের জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ কাওসার আহমেদ এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সিনিয়ার সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক হাজী মোঃ সুজন মিয়া, জয়েন সেক্রেটারী মোঃ মমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোঃ মিঠুন, কোন্ডা ইউনিয়নের জাতীয় শ্রমিকলীগের ২নং ওয়ার্ড সভাপতি মোঃ নাসির, দক্ষিন কেরানীগঞ্জ থানা জাতীয় শ্রমিকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.নাদিমুর রহমান নাদিম, আগানগর ইউনিয়নের জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি মোঃ ফরিদ আহমেদ প্রমুখ্য।