হিলি সীমান্তে বিজিবির বিনামূল্যে ঔষধ বিতরণ

হাকিমপুর, দিনাজপুর প্রতিনিধি: জয়পুর হাট-২০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্দ্যোগে শনিবার দুপুরে দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার বাসুদেবপুর বিওপির সীমান্তের গোহাড়া উচ্চ বিদ্যালয় মাঠে জনসাধারনের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ বিতরণ করা হয়।

এসময় সীমান্তের হাজার হাজার নারী-পুরষকে প্রাথমিক চিকিৎসা ও ঔষধ বিতরণ করেন বিজিবির সদস্যরা। জয়পুরহাট-২০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল রাশেদ মোহাম্মদ আনিসুল হক বলেন বাংলাদেশ এলডিসি স্ট্যাটাস কর্মসুচীর আওতায় ব্যাটালিয়নের প্রতিটি ক্যাম্প এলাকায় পর্যায় ক্রমে চিকিৎসা সেবা সহ সব ধরনের সহায়তা করা হবে।

পরে বিদ্যালয়ের হল রুমে সীমান্তে চোরাচালান, মাদক, অস্ত্র, নারী ও শিশু পাচার প্রতিরোধে জনসচেতনতা মুলক এক আলোচনা সভায় বক্তব্য রাখেন ব্যাটালিয়নের অধিনায়ক।

এসময় উপস্থিত ছিলেন খট্টামাধবপাড়া ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান, সাবেক চেয়ারম্যান আলম হোসেন, গোহাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন, প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ¦ সোহরাব হোসেন, ইউপি যুবলীগের সম্পাদক রকিবুল ইসলাম রতন, ক্যাম্প কমান্ডার আব্দুল মান্নান সহ প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্রছাত্রী ও অভিভাবকগন।

প্রিন্স, ঢাকা