ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক চঞ্চল

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় কুখ্যাত মাদক ব্যবসায়ী পত্রিকা হকার চঞ্চল মাহমুদ অবশেষে ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক হয়েছে। এসময় তার ব্যবহৃত বাজাজ কোম্পানীর ডিসকভার ১৫০ সিসি একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। চঞ্চল শৈলকুপা মধ্যপাড়া এলাকার খোয়াজ উদ্দিনের ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে।

ডিবি পুলিশ তাকে পৌর এলাকার কবিরপুর কালীমন্দিরের সামনে থেকে দেহ তল্লাশী করে ৩০পিচ ইয়াবা উদ্ধার করে। ডিবি পুলিশের এসআই মকলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কবিরপুর কালীমন্দিরের সামনে থেকে মাদক ব্যবসায়ী চঞ্চলকে ৩০পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে দীর্ঘিদন যাবৎ ব্যাপক মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। তাকে ধরতে ডিবি পুলিশ বেশ কিছুদিন ধরে প্রানপণ চেষ্টা চালিয়ে আসছিলো। আজ শুক্রবার সন্ধ্যায় ক্রেতা সেজে ইয়াবা ক্রয় করতে গিয়ে তাকে হাতেনাতে আটক করা হয়।

তার ব্যবহৃত মোটরসাইকেলটি চোরাই সন্দেহে জব্দ করা হয়েছে। ইতোমধ্যে তদন্ত চলমান রয়েছে। তাকে আলামতসহ শৈলকুপা থানায় সোপর্দ করা হয়েছে। অভিযানে এসআই আবুল কাশেম, এএসআই শুকুর আলীসহ সঙ্গিয় ফোর্স অংশ নেয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরো জানায়, চঞ্চল মাহমুদ ওরফে কুটে দীর্ঘদিন ধরে খুলুমবাড়ী, খালকুলা, গোবিন্দপুর, ঝাউদিয়া, ফাজিলপুর, কবিরপুরসহ উপজেলার বিভিন্ন জায়গায় মাদক ব্যবসা করে আসছিল। অবশেষে তারা এই মাদক সম্রাট কে আটক করতে সক্ষম হয়েছে।অবশেষে তারা এই মাদক স¤্রাট কে আটক করতে সক্ষম হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে মাদক সেবন, নারি নির্যাতন ও স্থানীয় সুনামধন্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিকদের নামে বিভিন্ন প্রকার মিথ্যা তথ্য দিয়ে গণমাধ্যমে ব্যাপক বিভ্রান্তি সৃষ্টি কারারও যথেষ্ট অভিযোগ রয়েছে।

প্রিন্স, ঢাকা