সরকার নির্বাচনে হস্তক্ষেপ করে না: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি: তথ্যমন্ত্রী ও সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, শেখ হাসিনার সরকার অবাধ, সুষ্ট, নিরপেক্ষ এবং গনতান্ত্রিক প্রক্রিয়ায় বিশ্বাসী। সুপ্রীম কোর্টবার এ্যাসোসিয়েশন নির্বাচনে বিএনপি প্রার্থীদের বিজয়ী প্রমান করে বর্তমান সরকার নির্বাচনে হস্তক্ষেপ করে না। বিএনপির চরিত্র হলো, তারা বিজয়ী হলে মিষ্টি বিতরন করে আর হেরে গেলে ফল বর্জন করে। বিএনপি নেতাদের উদ্দ্যেশ করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় নির্বাচনে বিএনপি অংশ নিলে তারাও ভালো ফলাফল করতে পারে।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আজ শনিবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারার সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেওয়ার আগে সাংবাদিকদের উপরোক্ত কথা গুলো বলেন।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

দেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে। উন্নয়ন এবং শান্তির ধারা বজায় রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই। ভেড়ামারা কুষ্টিয়া মহাসড়কের উন্নয়ন কবে হবে, এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, আগামী ১০ দিনের মধ্যে ভেড়ামারা কুিষ্টয়া মহাসড়কের কাজ শুরু হবে। এবং আগামী বর্ষা মৌসুম শুরুর আগেই কাজ শেষ হবে। তিনি বলেন, টেন্ডার সহ সকল প্রক্রিয়া ইতোমধ্যে শেষ হয়েছে। এখন বাকি ঠিকাদারী প্রতিষ্টান কে ওর্য়াকওর্ডার দেওয়া।

পরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। পৌরসভার কাউন্সিলর ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি নাইমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, তথ্যমন্ত্রীর সহধর্মীনি আফরোজা হক রিনা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, এমদাদুল ইসলাম আতা, এসএম আনছার আলী প্রমুখ।

প্রিন্স, ঢাকা