জাতীয় পতাকাসহ বর্ণাঢ্য সাইকেল র‌্যালি

কুষ্টিয়া প্রতিনিধি: বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষে কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকাসহ শহরে বর্ণাঢ্য বাইসাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কুষ্টিয়া কালেক্টরেট চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পিটিআই রোড, মোল্লা তেঘরিয়া, সরকারী কলেজ হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ও আইসিটি) হাসান হাবিবসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস, ডাক্তার, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকবৃন্দ ও কয়েক শত শিক্ষার্থীরা এ বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেন।

এছাড়া এসএমসি প্রতিনিধি সেলস ম্যানেজার আনোয়ারুল ইসলাম, সিনিয়র এরিয়া ম্যানেজার আব্দুল্লা আল মামুন, সিনিয়র অফিসার মাসুদুর রহমানসহ অনেকেই অংশ গ্রহন করেন।

জেলা প্রশাসক মোঃ জহির রায়হান বর্ণাঢ্য র‌্যালি উদ্বোধন বক্তব্যে বলেন, বর্তমান সরকারের অক্লান্ত পরিশ্রমের ফসল হিসেবে আজ বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য বয়ে আনতে সক্ষম হয়েছেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও জনগনের কল্যানের জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। দেশের মানুষের ভালোবাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্হিঃবিশ্বে ব্যাপক সুনাম অর্জন করেছেন। আগামীতেও এদেশের মানুষের ভালোবাসায় এবং সহযোগীতায় দেশ বিশ্বের দর্বারে মাথা উচু করে দাঁড়াবে। তাই সকলকে আওয়ামীলীগ সরকারে সকল কর্মকান্ডকে সহযোগীতা করার জন্য আহবান জানান।

প্রিন্স, ঢাকা