আইনজীবি রুহুল আমিন পাটোয়ারী আর নেই

ঢাকা প্রতিনিধি: বিশিষ্ট আইনজীবি সম্মিলিত সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য- রুহুল আমিন পাটোয়ারী গতকাল রাত ১২ টায় বারডেম হাসপাতালের জরুরী বিভাগে শেষ নি:শ্বাস ত্যাগ করেন…………ইন্না ………….রাজেউন) মৃত্যুকালে তিনি স্ত্রী ২ পুত্র সহ অসংখ্য ভক্ত অনুরাগী রেখে গেছেন।

সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি জিয়াউদ্দিন তারেক আলী, সাধারণ সম্পাদক সালেহ আহমেদ এক শোক বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য বাংলাদেশ সুপ্রীম কোটের আইনজীবি রুহুল আমিন পাটোয়ারীর (৬৭) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, প্রয়াত নেতা ছাত্র জীবন থেকে প্রগতিশীল ধারায় শিশু কিশোর সংগঠন খেলাঘরের সংগঠক, প্রগতিশীল ধারার ছাত্র আন্দোলন, শ্রমিক আন্দোলনের সংগঠক হিসেবে কাজ করে দেশ ও সমাজের উন্নয়নে গুরুত্বপূন্য অবদান রেখে গেছেন।

সম্মিলিত সামাজিক আন্দোলনের প্রতিষ্ঠাকালীন থেকে দেশে অসাম্প্রদায়িক ধারায় মুক্তিযুদ্ধের শোষণ মুক্ত মানবিক সমাজ প্রতিষ্ঠায় অগ্রগামী ভূমিকা পালন করে গেছেন। তার নিবৃত্তে পথচলা জাতীয় জীবনে অনুকরনীয় হয়ে থাকবে। আমরা প্রয়াত নেতার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকার্ত-পরিবার পরিজন ও সহকর্মীদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।