মুক্ত আলোচনা ও শতবর্ষী সত্যবাণীর প্রতিষ্ঠা বার্ষিকী উদাপন

স্পেন প্রতিনিধি: অনলাইন নিউজ পোর্টাল সত্যবাণীর ১০২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্পেনের রাজধানী মাদ্রিদে নানা কর্মসূচি পালনের মধ্যেদিয়ে দিবসটি পালন করা হয়েছে। গত কাল (১৯মার্চ ) সন্ধ্যায় সেন্ট্রো কমিউনিটারী ক্যাসিনো দে লা হলরুমে মুক্ত আলোচনা সভা শুরু হয়।

এতে রাজনৈতিক, সাংবাদিক, লেখক, পাঠক, সাংস্কৃতিক ব্যাক্তিসহ বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিরা আলোচনা সভায় অংশ নেন। পরে আনুষ্ঠানিকভাবে কেক কেটে ১০২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।১০৩তম বর্ষে পদার্পণ আনন্দঘন পরিবেশে উদাপন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিভিন্ন শ্রেণিপেশার সুধীজন সত্যবাণীকে শুভেচ্ছা জানান।

এ সময় তারা বলেন,সত্যবাণী প্রকাশনা শুরুর পর থেকে নিরপেক্ষতা ও বস্তুনিষ্টতা বজায় রেখে সংবাদ পরিবেশন করার কারণে সাফল্যের শীর্ষে অবস্থান করছে। এটি এখন সবচেয়ে পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। তাই দেশ-বিদেশ ও সমাজের কাছে এই নিউজ পোর্টালটির দায়বদ্ধতাও বেশি। সাফল্যের এই অবস্থান ধরে রেখে সত্যবাণীর নিরন্তর গণমানুষের পক্ষে কথা বলবে, এমন প্রত্যাশা সুধীজনের।

আনন্দঘন পরিবেশে ১০৩ তম বর্ষে পদার্পণ উদাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্পেন বাংলা প্রেস ক্লাব এর উপদেষ্টা ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সাধারন সম্পাদক কবি মিনহাজুল আলম মামুন। সত্যবাণীর স্পেন করেসপন্ডেন্ট সাংবাদিক কবির আল মাহমুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি শিল্প পতি ও দৈনিক বাংলার নব কণ্ঠের প্রকাশক মোহাম্মদ বোরহান উদ্দিন ,বিশিষ্ট সাংবাদিক ও উপস্থাপক জিদ্দী চৌধুরী, স্পেন বাংলা প্রেস ক্লাব সভাপতি ও চ্যানেল আই স্পেন প্রতিনিধি সাংবাদিক সাহাদুল সুহেদ, স্পেন বাংলা প্রেস ক্লাব এর যুগ্ম সম্পাদক ও এন টিভির স্পেন প্রতিনিধি সাংবাদিক সেলিম আলম, স্পেন বি এনপির সহ সভাপতি ও গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা নাজু ইসলাম, স্পেন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফয়সাল ইসলাম, মোঃ হাসান, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম, তথ্য ও গবেষনা সম্পাদক এম আই আমিন, সময় টিভির স্পেন প্রতিনিধি সাংবাদিক সাইফুল আমিন, মাহবুবুল আলম বকুল, দক্ষিন সুরমা ওয়েলফেয়ার সমিতি স্পেন এর অর্থ সম্পাদক আফজাল হোসাইন, দিদারুল ইসলাম, সালমান হাসান সর্দার, শাহের আহমেদ, শাহিনুর রহমান ও সাব্বির আহমেদ প্রমুখ।