ট্রাক চাপায় শিশু শিক্ষার্থী নিহত

ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নের দিয়াড় বাঘইল ক্লাব মোড়ে (দাশুড়িয়া-লালনশাহ সেতু সংযোগ সড়ক) ট্রাক চাপায় উপমা (৬) নামের এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় নিহত উপমার বাবা উজ্জল হোসেন গুরুতর আহত হয়েছেন। আজ মঙ্গলবার (২০ মার্চ) দুপুর সাড়ে ১২টায় এই দূর্ঘটনা ঘটে। তাদের বাড়ি দিয়াড় বাঘইল গ্রামের কেন্দ্রিয় মসজিদ এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপমা নতুন হাটের আজিজ মেমোরিয়াল কিন্ডার গার্টেনের নার্সারী শ্রেণির ছাত্রী। স্কুলের ক্লাস শেষে তার বাবা উজ্জল হোসেন বাইসাইকেলে করে উপমাকে নিয়ে বাড়ি ফিরছিলেন। তাদের বহনকারি বাইসাইকেলটি দিয়াড় বাঘইল ক্লাব মোড়ে এলে দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। স্থানীয়রা আহত মেয়ে ও বাবাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপমাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয়রা জানান, উজ্জল হোসেন দিয়াড় বাঘইল এলাকার বিশিষ্ট সমাজ সেবক গোলাম রসুলের ছেলে।

এব্যাপারে পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিবুল হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। গুরুতর আহত উপমা ও তার বাবাকে স্থানীয়রা উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপমাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রিন্স, ঢাকা