পুলিশ সুপারের সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময়

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এর সাথে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার নেতৃবৃন্দ।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ১৮ মার্চ রবিবার মতবিনিময় উপলক্ষ্যে উপস্থিত ছিলেন বাাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন “মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মোঃ ওমর ফারুক, ঢাকানিউজ২৪ ডট কম জেলা প্রতিনিধি মোঃ রাশেদ খান মেনন (রাসেল), সাংগঠনিক সম্পাদক শিল্পী জিয়াদ সিদ্দিক, বাহার উদ্দিন সুজন’সহ সন্তান কমান্ডের অন্যান্য নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলা থেকে আগত মুক্তিযোদ্ধার সন্তানগণ।

মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তাদের উদ্দ্যেশ্যে বলেন, আপনাদের সাথে সম্পৃক্ত হয়ে পুলিশ জনগণ বিশেষ করে নতুন প্রজন্ম সবাই মিলে সমাজের বিভিন্ন সমস্যা চিহ্নিত করে সমস্যা সমাধানে আপ্রান চেষ্টা করবো। এসময় তিনি টাঙ্গাইল জেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে বলেন দায়িত্ব পালনকালে জঙ্গি, মাদক, ভূমিদস্যূ, চাঁদাবাজ ও সন্ত্রাস নির্মূলে কাজ করবো। এক্ষেত্রে কোন ছাড় দেয়া হবে না।

এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য, তিনি মঙ্গলবার ১৩ মার্চ সকালে টাঙ্গাইলে যোগদান করেন। তিনি এই জেলার ৩৬তম পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন। এর আগে তিনি বান্দরবান জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর নেতৃবৃন্দ বলেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সাথে সম্পৃক্ত হয়ে যেকোন ভালো কাজে অংশগ্রহন করতে চাই।

প্রিন্স, ঢাকা