জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না : ধর্মমন্ত্রী


ময়মসনসিংহ ব্যুরো :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস ও জাতীয় শিশু জতীয় শিশু দিবস উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত এক শিশু সমাবেশে ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান বলেছেন জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বাংলাদেশ সৃষ্টি না হলে আমরাও এ পর্যায়ে আসতে পারতাম না। তাই আমরা জাতি হিসেবে বঙ্গবন্ধুর কাছে ঋণী। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের মাধ্যমে এই ঋণ শোধ করতে হবে।
অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে শনিবার সকালে জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ধর্মমন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফাতেমা জোহরা রাণী এমপি, বিভাগীয় কমিশার জি.এম সালেহ উদ্দিন, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ পৌর মেয়র ইকরামূল হক টিটু, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামূল আলম প্রমূখ।
এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস ও জাতীয় শিশু জতীয় শিশু দিবস উপলক্ষ্যে সার্কিট হাউজ থেকে শনিবার সকালে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, জেলা ও বিভাগীয় পর্যায়ের সরকারী ও বেসরকারী পর্যায়ের কর্মকর্তা- কর্মচারী, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেবৃবৃন্দ অংশ নেন।