বিমান দুর্ঘটনায় বেঁচে যাওয়া আরো তিনজন দেশে ফিরল

নিউজ ডেস্ক:  নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তে আহত আরো তিনজনকে দেশে ফেরত আনা হয়েছে। শুক্রবার বিকেলে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তাদের দেশে ফেরত আনা হয়। তাদের রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হবে।

নেপালে অবস্থিত বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা যায়, আহত মেহেদী হাসান, তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা এবং মেহেদীর ফুপাত ভাইয়ের স্ত্রী আলমুন নাহার অ্যানি শুক্রবার দুপুরে দেশের উদ্দেশ্যে রওনা হন। বিকেল সাড়ে তিনটার দিকে তারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে। কাঠমুন্ডু মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন তারা। এর আগে তাদের দেশে ফেরার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেয়।

তাদের চিকিৎসার সব কিছুই বহন করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ। এছাড়া শাহরিন আহমেদক নামের ওই দুর্ঘটনায় আহত আরেক যাত্রীকে ইউএস-বাংলা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে বৃহস্পতিবার ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন।

উল্লেখ্য, গত ১২ মার্চ নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১। এতে ৫০ জন নিহত হন।