বিইউএফটির ৬ বছর পূর্তি উৎসব

নিউজ ডেস্ক:  বিজিএমইএ ইনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজির (বিইউএফটি) ৬ বছর পূর্তি উপলক্ষে বুধবার ঢাকার তুরাগের নিশাতনগড়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোজাফ্ফর উদ্দিন সিদ্দিক। অনুষ্ঠানের প্রধান অতিথি মোজাফ্ফর উদ্দিন সিদ্দিক কেক কেঁটে বিশ্ববিদ্যালয়ের ৬ বছরপূর্তি অনুষ্ঠানটির উদ্বোধন করেন। প্রধান অতিথি তার বক্তব্যে অত্র বিশ্ববিদ্যালয়ের ৬ বছরের সার্বিক অগ্রগতির জন্য বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্যদের সার্বিক সহযোগিতাসহ বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্থপতি প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. ইঞ্জি: আইয়ুব নবী খান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন রেজিস্ট্রার আ ন ম রফিকুল আলম। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন হেড অব লজিস্ট্রিক সহিদউল্লাহ ও সহযোগী অধ্যাপক, বিআইএফটি কাজী শামসুর রহমান। সর্বশেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।