শ্বশুর বাড়িতে ডেকে নিয়ে জামাইকে খুন

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগরে পরিকল্পিত ভাবে শ্বশুর বাড়িতে ডেকে নিয়ে জামাই মো. মানিক মিয়া (৩৫)কে পরিকল্পিত ভাবে খুন করার অভিযোগ উঠেছে। সে দেবিদ্বার উপজেলার খলিলপুর গ্রামের মুতু মিয়ার ছেলে। রবিবার রাতে মুরাদনগর উপজেলার ছদ্দারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় তার স্ত্রী কন্যা ফরিদা বেগম তাকে ফোন করে ডেকে নিয়ে যায়। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি। বর্তমানে নিহতের লাশ মুরাদনগর সরকারি হাসপাতালে রয়েছে। তার এক ছেলে এক মেয়ের জনক বলে জানা গেছে।

মুরাদনগর থানার ওসি মোহাম্মদ আরজুন বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার সচিবের গেইট নামক এলাকায় বিষ খাওয়া অবস্থায় পড়ে থাকতে দেখে এক রিক্সাচালক তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। আমরা তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত প্রতিবেদন এবং অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোহাম্মদ সাখাওয়াত হোসেন জানান, বিষয়টি আমি শুনেছি। তবে নিহত ওই যুবককে বিষ খাওয়া অবস্থায় এক রিক্সাচালক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। তাছাড়া অন্য কোন কারন থেকে থাকলে তাও খঁজে বের করা হবে।

প্রিন্স, ঢাকা