জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত

কটিয়াদী, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী উপলক্ষে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও এক্স স্টুডেন্ট এসোসিয়েশনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য এড: সোহরাব উদ্দিন।উদ্বোধন করেন জেলা দায়রা জজ (অবঃ) ও প্রাক্তন ছাত্র ইনামুল হক ভূঁইয়া।

বিশেষ অতিথি কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, কটিয়াদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান কেয়া,কটিয়াদী মডেল থানার ওসি জাকির রব্বানী, বিশিষ্ঠ শিল্পপতি সিদ্দিকুর রহমান ভ’ঞাসহ অনেকেই।সভাপতিত্ব করেন জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যায়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আক্তারুজ্জামান।

পরিচালনা করেন কটিয়াদী মহিলা কলেজের প্রভাষক শামসুজ্জামান সেলিম।পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে গান পরিবেশন করেন রুপের মায়া খ্যাত শিল্পি মামুন, চ্যানেল আই সেরাকন্ঠ ২০১৭এর বিজয়ী শানু, বাংলাদেশ টেলিভিশন, বেতারের নিয়মিত শিল্পি বৃষ্টি মনি ও স্কুলের ছাত্রছাত্রী, মনোরঞ্জ অনুষ্ঠানে ছিল দর্শকের ভিড়।

প্রিন্স, ঢাকা