ফাতেমা অপহরনকারী প্রধান আসামী গ্রেফতার

খাগড়াছড়ি প্রতিনিধ: পার্বত্য খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় পানছড়ি উপজেলার লোগাংয়ের নাজমুলের গৃহবধু ফাতেমা অপহরন মামলার প্রধান আসামী সজীব ত্রিপুরাকে পিস্তলও গুলিসহ গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সজীব ত্রিপুরা বাইল্যাছড়ি ২নং রাবার বাগান এলাকার মনোরঞ্জন ত্রিপুরার ছেলে।

শনিবার দিবাগত রাত দুইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাইল্যাছড়ি এলাকায় সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করে। এসময় তার বালিশের নীচ থেকে একটি ২.২ পিস্তল ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আটককৃত সজীব চাকমা ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের কর্মী।

প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর শুক্রবার ঈদের ছুটি শেষে স্বামীসহ খাগড়াছড়ি হইতে চট্রগ্রামের লালবোর্ড যাএীবাহি বাসে চট্রগ্রামে যাওয়ার পথে গুইমারার বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকায় বাসের গতিরোধ করে এবংবাস থেকে স্বামীর পাশে বসে থাকা স্ত্রীকে তোলে নিয়ে যায়।

জানা যায়, পানছড়ি উপজেলার লোগাংয়ের নাজমুলের সাথে এিপুরা সম্প্রদায়ের মেয়েটি মুসলিম হয়ে ফাতেমা আক্তার নাম রাখা হয় বিয়ের পর তাদের সংসারের আসে একটি সন্তান। কিছুদিন ভালো চললে পরে ভিতরের পাটি নানা হুমকি দিয়ে আসছে একপর্যায়ে তারা স্বামী স্ত্রী চট্রগ্রামে গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকুরী নেয় তাদের ৪বছরের সন্তানটিকে পানছড়ি গ্রামের বাড়ী রেখে চট্রগ্রামে চাকুরী করতো।বর্তমানে ছেলেটি মাকেছাড়া অসহায়ের মতো রয়েছে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত সজীব ত্রিপুরা গৃহবধু ফাতেমা বেগমকে অপহরনের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন গুইমারা থানা অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো।