ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শাইনপুকুরের তৃতীয় জয়

নিউজ ডেস্ক : অধিনায়ক শুভাগত হোমের অলরাউন্ড নৈপুণ্যে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শাইনপুকুর ক্রিকেট ক্লাব তৃতীয় জয় নিশ্চিত করেছে। আজ শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তারা ছয় উইকেটে হারিয়েছে কলাবাগান ক্রীড়া চক্রকে।

কলাবাগানের করা ২৩২ রানের জবাবে ব্যাট করতে নেমে ৪২.৩ ওভারে ছয় উইকেট হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় শাইনপুকুর। দলের পক্ষে সর্বোচ্চ ৬৭ রানে অপরাজিত থাকেন আফিফ হোসেন। দ্বিতীয় সর্বোচ্চ ৬৩ রান সংগ্রহকারী তৌহিদুল আলম হৃদয়কে সঙ্গে নিয়ে তিনি গড়ে তুলেন ৮৪ রানের জুটি। শেষ পর্যন্ত ম্যাচ সেরা শুভাগত হোমকে (৩০*) সঙ্গে নিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন আফিফ। কলাবগানের হয়ে একটি করে উইকেট নেন আবুল হোসেন, শাহাদাৎ হোসেন, সঞ্জিত সাহা ও মাহমুদুল হাসান। 

এর আগে টস জিতে প্রথমে ব্যাটিং নিয়ে শুরুতেই বিপর্যয়ে পড়ে কলাবাগান। শেষ পর্যন্ত আকবর-উর রহমান (৭১) ও মাহমাদুল হাসানের (৫২) পঞ্চম উইকেট জুটির ৬৪ রানের জুটিতে ভর করে ইনিংস বিপর্যয় মুক্ত হয় তারা। শেষ ভাগে এসে আবুল হাসানের আগ্রাসী ব্যাটিং কলবাগানকে ২০০ রানের অধিক পুঁজি এনে দেয়।

আবুল ২৭ বলের মোকাবেলায় ছয়টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির সহায়তায় সংগ্রহ করেন অপরাজিত ৪৭ রান। শাইনপুকুরের হয়ে ৩৪ রানের বিনিময়ে তিন উইকেট নেন শুভাগত। সেই সুবাদে ম্যাচসেরাও হন তিনি। এছাড়া ৩৫ রানের বিপরীতে ২ উইকেট সংগ্রহ করেন সুজন হাওলাদার।