কুলাউড়া থানায় ওপেন হাউজ ডে ও মতবিনিময়

এম শাহবান রশীদ চৌধুরী মৌলভীবাজার প্রতিনিধি:: পুলিশের সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বলেছেন সমাজে ভাল মানুষের কোন সংগঠন নেই। অথচ চোর,ডাকাত,দুর্নীতিবাজদের সংগঠন থাকায় তারা যে কোন অপরাধমুলক কাজ সংঘটিত হয়ে সমাজে বিশৃংখলা করে যাচ্ছে।

তাই পুলিশ ভাল মানুষের পাশে থেকে শুভ শক্তিকে শক্তিশালী করে এসব অশুভ শক্তিকে প্রতিরোধ করে সমাজে শান্তি-শৃংখলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি পুলিশকে সঠিক তথ্য-উপাত্ত দিয়ে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে সমাজের সচেতন নেতৃত্বদের এগিয়ে আসার আহ্বান জানান।

কুলাউড়া থানা পুলিশের উদ্যোগে শুক্রবার বিকেলে থানা প্রাঙ্গনে আয়োজিত ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউছুফ এর সভাপতিত্বে ও পিএসআই রিয়াদুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত মতবিনিময়ে বিভিন্ন বক্তারা কুলাউড়া থানা পুলিশের বিভিন্ন প্রসংশনীয় কাজের কথা উল্লেখ করে সাম্প্রতিক সময়ে কুলাউড়ায় বিএনপির কর্মসুচী পালনকালে পুলিশ আহত মামলায় ঘটনার সাথে সম্পৃক্তদের ছাড় দিয়ে নিরপরাধদের আসামী করার নিন্দা জানান এবং প্রকৃতদের আসামী করে নিরপরাধদের মামলা থেকে রেহাই দেয়ার দাবী জানান।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোঃ সরওয়ার আলম, কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ¦ শফি আলম ইউনুছ, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া থানার ওসি মো. শামীম মুসা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম,মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য আব্দুল মানিক ও সেলিম আহমদ,সাবেক মুক্তিযোদ্ধা কামান্ডার সুশীল দে,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নবাব আলী ওয়াজেদ খান বাবু,পৌর আওয়ামীলীগ সম্পাদক গৌরা দে, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধূরী ও সম্পাদক খালেদ পারভেজ বখশ,সাবেক সভাপতি সুশীল সেন গুপ্ত,কুলাউড়ার সংলাপ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ,ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, আব্দুল বাছিত বাচ্চু,নবাব আলী বাখর খান, এমএ রহমান আতিক,সাবেক চেয়ারম্যান মোঃ ফিরুজ মিয়া,পুজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু,কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সম্পাদক মোঃ মইনুল ইসলাম শামীম,সাংবাদিক আজিজুল ইসলাম,চৌধুরী আবু সাইদ ফুয়াদ,শরীফ আহমদ, আ’লীগ নেতা ওদুদ বখশ, ব্যবসায়ী নেতা আকমল হোসেন,ক্ষুদ্র নৃ-গোষ্টি নেত্রী ফ্লোরা বাবলী তালাং প্রমুখ।