হিলিতে আইনশৃঙ্খলার ক্ষমতা মুল্যায়ণ বিষয়ে সভা

হিলি প্রতিনিধি: জাতীসংঘের অপরাধ ও মাদক প্রকল্পের আওতায় দিনাজপুরের হিলিতে বিভিন্ন আইনশৃঙ্খলা ও সংস্থার প্রতিনিধিদের নিয়ে ক্ষমতা মুল্যায়ণ উপলক্ষে সাক্ষাতকার অনুষ্ঠিত হয়েছে।

ডাকবাংলোর সভাকক্ষে বিভিন্ন বিষয়ের উপর ওই অনুষ্ঠানের আলোচনা করা হয়। এতে প্রতিনিধিত্ব করেন জাতীসংঘের অপরাধ ও মাদক প্রকল্পের দক্ষিণ এশিয়া বিষয়ক ভারতের দিল্লীর আঞ্চলিক অফিসার সীমা জোসি অরয়া।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মুজিবুর রহমান পাটোয়ারি, রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জাফরুল্লা কাজল, জয়পুরহাট- ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল রাশেদ মোহাম্মদ আনিসুল হক, উপজেলা নির্বাহী অফিসার শুকরিয়া পারভীন, দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক শহিদুল মান্নাফ কবির, দিনাজপুর সহকারি পুলিশ সুপার জামিল আকতার এবং হিলি স্থল শুল্ক স্টেশনের পরিদর্শক (গুদাম কর্মকর্তা) নজরুল ইসলাম।

অনুষ্ঠানে সীমা জোসি অরয়া জানান, বাংলাদেশ ও ভারতের হিলি সীমান্ত মাদক চোরাচালান প্রবন এলাকা। একারণে এখানকার আইনশৃঙ্খলা বাহিনীদের মধ্যে দক্ষতা বৃদ্ধিতে তাদের মধ্যে ক্ষমতা মুল্যায়ণ সাক্ষাতকার বিষয়ক এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রিন্স, ঢাকা