লোনের কিস্তি নিয়ে ঝগড়ায় বিষপানে আত্নহত্যা

রাউজান, চট্টগ্রাম সংবাদদাতা: রাউজানে লোনের কিস্তির টাকা পরিশোধকে কেন্দ্র করে স্বামী স্ত্রীর ঝগড়ায় এক যুবক বিষপানে আত্নহত্যা করেছে। জানাগেছে উপজেলার হলদিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের রাবার বাগান সংলগ্ন কম্বইল্লাটিলায় এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান শুক্রবার বিকালে দুলা মিয়ার পুত্র সিএনজি অটো রিকশা চালক মোহাম্মদ সাজ্জাদ (২৫) এর সাথে তার স্ত্রীর লোনের টাকা কিস্তি পরিশোধের বিষয় নিয়ে ঝগড়া হয়।

একপর্যায়ে কিস্তির টাকা দিতে না পারায় স্বামী সাজ্জাদ স্ত্রীকে বলে প্রয়োজনে ঘরের শুয়ার কাঠ (পালং) বিক্রি করে কিস্তির টাকা পরিশোধ করব। এনিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি এক পর্যায়ে ঝগড়া লেগে যায়। সে সময় সাজ্জাদ তার স্ত্রীকেও মারধর করে। পরে সাজ্জাদ রেগে গিয়ে বিষপান করে পেলে। আধঘন্টা পর তার পিতা সহ স্থানীয়রা ঘটনা জানতে পেরে তাকে দ্রুত চমেকে নিয়ে যায়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর ২টায় সাজ্জাদ মারা যায়। তার দুই বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে। গত কয়েক বছর আগে ভীমরুলের কামড়ে তার মার অস্বাভাবিক মৃত্যু হয়। নিহত সাজ্জাদের ছোটভাই সাকিব জানান, ইসলামী ব্যাংক হতে ১৫ হাজার, গ্রামীণ ব্যাংক হতে ২০ হাজার ও আশা এনজিও হতে ৩০ হাজার টাকার কিস্তি পরিশোধের ঘটনা নিয়ে আমার ভাই ও ভাবির মধ্যে ঝগড়া হয়েছে।

সে জানায় কিস্তির টাকার কারনে ভাইকে হারালাম। স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ শামসুল আলম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

প্রিন্স, ঢাকা