মাটিরাঙ্গা শীতের কম্বল, শিক্ষা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার মাটিরাঙ্গা পৌরসভার ৭নং পৌর ওয়ার্ড বড়ঝালায় ব্যাক্তিগত উদ্যোগে শীতের কম্বল, শিক্ষা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেছেন

খাগড়াছড়ি মা ও শিশু কল্যান কেন্দ্রের পরিবার কল্যান পরির্দশিকা শাহনাজ সুলতানা শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে বড়ঝলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পাশ্বে এ কর্মসুচী উদ্ভোধন করেন খাগড়াছড়ি জেলা রেডক্রিসেন্ট ইউনিটেন ভাইসচেয়ারম্যান এ্যাড.মো:জসিম উদ্দিন মজুমদার।

অনুষ্ঠানে ২৫ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন ছাড়াও স্কুল পড়ুয়া ২৫জন শিক্ষার্থীর মাঝে খাতা-কলম ছাড়াও স্বাস্থ্য সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা রেডক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান এ্যাড.মো:জসিম উদ্দিন মজুমদার ,খাগড়াছড়ি মা ও শিশু কল্যান কেন্দ্রের পরিবার কল্যান পরিদর্শিকা শাহনাজ সুলতানা ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হাসেম ভুইয়া, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সহ-সভাপতি মো:জসিম উদ্দিন জয়নাল সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, স্থানীয় কার্বারী মঙল কুমার চাকমা ও বড়ঝলা সরকারী প্রাথ. বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিমল চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা কিশোরীদের স্বাস্থ্য সেবায় মায়েদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, কিশোরীরা সুস্থ্য থাকলেই ভবিষ্যতে সুস্থ সন্তান জন্ম নেবে। স্ব স্ব সন্তানকে নিয়মিত স্কুলে পাঠিয়ে সুশিক্ষায় শিক্ষিত করার পরামর্শ দেন। এবং বাল্যবিবাহ বন্ধের জন্য সামাজিক প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলকে আহবান জানান