বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

নিউজ ডেস্ক:  নব নিযুক্ত প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। তিনি শুক্রবার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

এ সময় প্রধান বিচারপতির স্ত্রী, সুপ্রিম কোর্টের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. জাকির হোসেন, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. গোলাম রব্বানী, আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার শেখ নাজমুল আলম, বেঞ্চ রিডার মোহাম্মদ রেজাউল হক, মো. ইউসুফ আলী, জমাদার মো. আক্কাস আলী, ব্যক্তিগত স্টাফ মো. জাহাঙ্গীর, জেলা ও দায়রা জজ দলীল উদ্দিন, জেলা প্রশাসক মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার সাঈদুর রহমান খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, প্রধানমন্ত্রীর চাচাত ভাই শেখ সালাহউদ্দিন জুয়েল, চিফ জুডিশিয়াল ম্যাজস্ট্রেট বেগম নীলুফার শিরিন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. ইলিয়াস হোসেন, সেলায়মান বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, গাজী গোলাম মোস্তফাসহ বিচার বিভাগ, পুলিশ ও প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এছাড়া এ দিন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব আব্দুল মালেক, খাদ্য মন্ত্রণালয়ের সচিব শাহাবুদ্দিন অহমদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ, কৃষি সম্প্রসারণ অধিদফতরের মহা-পরিচালক কৃষিবিদ মোহাম্মদ মোহসীন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।