রাষ্ট্রপতিকে সমাজকল্যাণমন্ত্রীর অভিনন্দন

স্টাফ রিপোর্টার: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি হিসেবে জনাব মো: আব্দুল হামিদ দ্বিতীয় মেয়াদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সভাপতি জনাব রাশেদ খান মেনন এমপি, নবনিযুক্ত মহামান্য রাষ্ট্রপতির প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অভিনন্দন বার্তায় সমাজকল্যানমন্ত্রী বলেন, “গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি হিসেবে গত ৫ বছরে জনাব মো: আব্দুল হামিদ অত্যন্ত ন্যায়, নিষ্ঠা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। তিনি এদেশের রাজনীতিতে সর্বমহলে একজন প্রশংসীত ব্যক্তিত্ব হিসেবে পরিচিত। তৃণমূল পর্যায়ের রাজনীতিবিদ হিসেবে সাধারণ মানুষের নিকটও তিনি অত্যন্ত জনপ্রিয় ব্যক্তিত্ব।

তাঁর মত একজন ব্যক্তিত্বকে দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হিসেবে নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। একই সাথে নবনির্বাচিত মহামান্য রাষ্ট্রপতি জনাব মো: আব্দুল হামিদের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করছি।”

মাননীয় সমাজকল্যাণমন্ত্রীর উল্লিখিত অভিনন্দন বার্তাটি আপনার বহুল প্রচারিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রচারের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আদিষ্ট হয়ে অনুরোধ করছি।