ত্রিশালে যুবলীগের মশাল মিছিল

ত্রিশাল প্রতিনিধি: সন্ত্রাস, জঙ্গীবাদ ও দেশের বিরুদ্ধে বিএনপি জামায়াতের অব্যহত ষড়যন্ত্রের প্রতিবাদে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা যুবলীগের উদ্যোগে বুধবার রাতে মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকারের নেতৃত্বে মশাল মিছিলটি যুবলীগ কার্যালয় থেকে বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় এসে শেষ হয়।

পরে এক বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফ‚ল ইসলাম, উপজেলা যুবলীগের সভঅপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সরকার, পৌর যুবলীগের সভাপতি সাইফুল আলম শাহীন, সাধারণ সম্পাদক ফুয়াদ হাসান নিউটন,আওয়ামীলীগ নেতা নয়ন তালূকদার।

সমাবেশে বক্তারা বলেন, দুর্নীতির বরপুত্র তারেক রহমান লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এতিমের টাকা মেরে খাওয়া খালেদা জিয়ার রায় নিয়ে জামায়াত বিএনপি যদি কোন অরাজকতা করতে তাহলে আওয়ামীলীগ, যুবলীগ তার দাত ভাঙ্গা জবাব দেয়ার জন্য প্রস্তুত। আগামীকাল যাতে বিএনপি জামায়াত কোন ধরনের নাশকতা করতে না পারে সে জন্য আওয়ামীলীগ, যুবলীগের নেতা কর্মীদের দলীয় কার্যালয়ের সামনে অবস।থান নেয়ার নির্দেশ প্রদান করা হয়।

প্রিন্স, ঢাকা