অবশেষে ট্রাম্পের সঙ্গে মেলানিয়া

নিউজ ডেস্ক:  সপ্তাহ খানেক আগেই ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পর্নো তারকা জিমি কিমেল-এর ঘনিষ্ঠ সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এমনকি সেই সম্পর্কের খবর চাপতে ২০১৬ সালের নভেম্বরে রাষ্ট্রপতি নির্বাচনের আগে জিমিকে যে ১৩০,০০০ ডলার দেওয়া হয়েছিল, সেখবরও ফাঁস হয়ে যায়। তারপর থেকেই আর প্রেসিডেন্ট এবং ফার্স্ট লেডি মেলানিয়াকে একসঙ্গে দেখা যাচ্ছিল না।

এমনকি গত সপ্তাহে সুইজারল্যান্ডের দাভোসে অনুষ্ঠিত হওয়া বিশ্ব অর্থনৈতিক ফোরামের মঞ্চেও উপস্থিত ছিলেন না মেলানিয়া। ডোনাল্ড ট্রাম্প একাই গিয়েছিলেন ওই সম্মেলনে।

তবে দীর্ঘ টালবাহনার পর অবশেষে মঙ্গলবার এক অনুষ্ঠানে হাস্যমুখে হাজির হতে দেখা গেল মেলানিয়া ট্রাম্পকে। অনুষ্ঠানে হাজির হয়ে তিনি সকলের উদ্দেশ্যে হাত নাড়িয়ে শুভেচ্ছা বিনিময় করেন। তার কিছুক্ষণ পরই অনুষ্ঠান মঞ্চে আসেন মার্কিন প্রেসিডেন্ট। স্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে শুরু করেন অনুষ্ঠান।

তবে গত ১২ জানুয়ারি দ্য ওয়াল স্ট্রিট জার্নালে ট্রাম্পের এই সুপ্ত সম্পর্কের খবর সামনে আসতেই, কালো মেঘ দেখা যায় হোয়াইট হাউসে। যদিও প্রকাশ্যে এই ঘটনা সম্পর্কে কোনও প্রতিক্রিয়া দেননি মেলানিয়া। তবে প্রেসিডেন্ট এবং তার স্ত্রীর অস্থির সম্পর্ক নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে নানা খবর প্রচার হতে শুরু করে। আপাতত সমস্ত জল্পনায় জল ঢেলে স্বামীর পাশে সহাস্য মুখে হাজির মেলানিয়া।

প্রসঙ্গত, প্রাক্তন মডেল মেলানিয়াকে একবার তার স্বামীর ব্যক্তিগত জেটে নগ্ন হয়ে ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা গিয়েছিল। তিনিই হচ্ছেন গত দুশো বছরের মধ্যে মার্কিন প্রেসিডেন্টের স্ত্রী যিনি বিদেশে জন্মেছেন। এমনকি ফার্স্ট লেডি হওয়ার পর প্রথম একমাস নিউইয়র্কে ছিলেন মেলানিয়া। ছেলে ব্যারনের স্কুল শেষ না হওয়া পর্যন্ত তিনি হোয়াইট হাউসে আসেননি।