ঢাকায় সোস্যাল এন্টাপ্রেনারশিপ সামিট ফেব্রুয়ারিতে

নিউজ ডেস্ক:   বাংলাদেশের আর্থ সামাজিক অবস্থার ইতিবাচক পরিবর্তনের জন্য উদ্যমী তরুণদের সচেতন করে সর্বস্তরের সামাজিক উদ্যোক্তাদের ক্ষমতায়নের লক্ষ্যে ঢাকার গুলশানস্থ ইম্যানুলসনিউহল এ আগামী ৩রা ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সোস্যাল এন্ট্রাপ্রেনারশিপ সামিট ২০১৮’।

সারাদিনব্যাপী অনুষ্ঠিতব্য বাংলাদেশের সর্বপ্রথম এই এন্ট্রাপ্রেনারশিপ সামিটের আয়োজক স্বনামধন্য সামাজিক উদ্যোক্তা বিষয়ক যুব সংগঠন ‘ইয়ুথ স্কুল ফর সোস্যাল এন্ট্রাপ্রেনার্স’ (ওয়াই.এস.এস.ই.)।

দেশের সামাজিক উদ্যোক্তারা তাদের উদ্যোক্তা জীবনের অভিযাত্রার সাফল্যগাথাঁর পেছনের কাহিনী তুলে ধরবেন এ অনুষ্ঠানে।

প্রযুক্তির ব্যবহার, অর্থায়ন, পরিবেশবান্ধব ব্যবসা ও নানান সমকালীন দিক সম্পর্কে বাস্তবভিত্তিক টেকসই দিকনির্দেশনা দিবেন অভিজ্ঞ আলোচকগণ।

সাফল্যের সাথে অগ্রযাত্রার ৩বছর পেরিয়ে ওয়াইএসএসই এখন বর্তমান তরুণদেরকে সামাজিক উদ্যোক্তা সম্পর্কে অনুপ্রাণিত করতে দেশের সফল উদ্যোক্তাদের সাথে নেটওয়ার্কিংয়ের সুবর্ণ সুযোগ করে দিতে যাচ্ছে এ সামিটের মাধ্যমে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দেশের বরেণ্য নেতৃবৃন্দ,শীর্ষস্থানীয় ব্যবসায়ী, ক্যারিয়ার কোচ, কূটনীতিবিদ ও সফল উদ্যোক্তাগণ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

সম্মানিত অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নরওয়ের রাষ্ট্রদূত সিডসেল বিলকেন এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ইয়ুথ বাংলার আহ্বায়ক সাংসদ নাহিম রাজ্জাক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দি স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স লিমিটেড এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. আবদুল আউয়াল।

অনুষ্ঠানের প্রিন্ট মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জাতীয় দৈনিক সমকাল।