ভান্ডারিয়ায় মাদক বিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশ

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভান্ডারিয়ায় মাদক বিরোধী ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার ধাওয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে পশারী বুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। ভান্ডারিয়া থানা অফিসার ইন চার্জ (ওসি) শাহাবুদ্দিনের সভাপতিত্বে বক্তব্য দেন, পিরোজপুর সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ মাইনুল ইসলাম, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার,সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাইফুদ্দিন গিয়াস, জেপির উপজেলা সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান টুলু, শিক্ষক শফিকুল ইসলাম আযাদ, শারমিন সাদিয়া, ইউপি সদস্য মো. আক্তারুজ্জামান,মো. ফিরোজ আহম্মেদ, মো. মাসুম বিল্লাহ, মো. মাহফুজুর রহমান ও সাংবাদিক তানভির আহম্মেদ প্রমূখ।

সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জঙ্গী,মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ ব্যবস্থা গড়ে তুলতে আমরা পুলিশের পক্ষ থেকে আপ্রান চেষ্টা করে যাচ্ছি। আর এটি সম্পূর্ণরুপে নির্মূল করতে তিনি জনপ্রতিািনধি, সাংবাদিক, সুশীল সমাজের সহযোগিতা চান।

প্রিন্স, ঢাকা