সলিমপুর ইউনিয়ন যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী সংবাদদাতা: ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত। গতকাল রোববার সন্ধ্যায় সলিমপুর ইউনিয়ন যুবদলের আয়োজনে জয়নগর কিন্ডার গার্ডেন স্কুল প্রাঙ্গনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সলিমপুর ইউনিয়ন ছাড়াও বিভিন্ন ইউনিয়নের যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা এই মতবিনিময় সভায় অংশ নেয়।

সলিমপুর ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক আলমগীর হোসেন আলমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক শরিফুজ্জামান বাবু, এনামুল হক আতিয়ার, জুলফিকার মতিন লিপন, আক্তারুজ্জামান কামাল, মনিরুজ্জামান হিরোক সরদার ও আক্তারুজ্জামান রাজু। বিএনপি নেতা আরজ আল, যুবদল নেতা শাহিন আল বেরুনী, রবিউল ইসলাম, মহিদুল ইসলাম, রবি ফকির, জিয়াউল হক, শহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবকদল নেতা শরীফ হোসেন, আনোয়ার হোসেন, নাসিম হোসেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক শিমুল সরদার, তরিকুল ইসলাম ও আমিরুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবদল নেতা হেলালুজ্জামান ও মতিয়ার রহমান।

বক্তারা বলেন, বাংলাদেশে যুবদল, ছাত্রদল, বিএনপি ও অঙ্গসংগঠনের উপর বাকশালীয় কায়দায় নির্যাতন চালাচ্ছে সরকারের পেটোয়া বাহিনী। আন্দোলনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। ১৮ সালই হবে হত্যাকারী, খুনি, জালেম ও স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের শেষ সময়। সারা দেশের রাজপথে বিএনপির নেতাকর্মীদের ঢল নেমেছে। বিএনপিকে আর দমিয়ে রাখা যাবেনা। এই জুলুমবাজ সরকারের বিরুদ্ধে জোরদার আন্দোলন গড়ে তুলতে হবে। আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনার সরকার হটিয়ে বেগম খালেদা জিয়ার সরকার গঠন করতে হবে।

বক্তারা আরও বলেন, অবৈধ ভোট বিহন সরকার নির্বাচনে ভয় তাই তারা কেন্দ্র দখল করে ভোট কেটে নেয়। ব্যর্থ সরকার রাষ্ট্রকে নিয়ন্ত্রণে রাখতে পারেনি। ১০ টাকা কেজি চাল খাওয়ানোর মিথ্য প্রতিশ্রুতি দিয়ে জনগনের সাথে প্রতারণা করেছে। বর্তমানে ৬০ টাকা কেজি চাল কিনে খেতে হচ্ছে।

ঘরে ঘরে একজন করে চাকরী দেয়ার কথা বলে নিজের দলের নেতাকর্মীদের সরকারি চাকরীতে নিয়োগ দিচ্ছে। আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধ ভাবে মিথ্যা মামলায় জোরপূর্বক জেল প্রদান করা হলে গণআন্দোলন গড়ে তোলা হবে। এই সরকারকে দাঁত ভাঙ্গা জবাব দিয়ে গদি থেকে উচ্ছেদ করা হবে।

প্রিন্স, ঢাকা