ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিবেদক: দেশের ১৩৭ বছরের প্রচীনতম ১৮৮০ সালে প্রতিষ্ঠিত ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতিসহ আওয়ামী লীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের ১০টি পদে এবং সাধারণ সম্পাদকসহ বিএনপিপন্থী প্যানেলের ৫টি পদে আইনজীবীরা জয়লাভ করেন।

সোমবার (২৯ জানুয়ারি) সকাল ৯টার দিকে জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে নির্বাচনের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত ফল ঘোষণা করেন।

আওয়ামী লীগপন্থী প্যানেলের ১০টি পদে নির্বাচিতরা হলেন- সভাপতি পদে জালাল উদ্দিন খান, সহ- সভাপতি পদে আবুল হোসেন, সহ- সাধারণ সম্পাদক সানাউর রহমান তসলিম ও শফিকুল ইসলাম, সদস্য পদে রুমানা ছাদেক মিলি, তালহা জুবায়ের, আব্দুল আলিম, কবির হোসেন, সাইফুল ইসলাম শাব্বির, ও ছাহবিয়া হক কানিজ নির্বাচিত হয়েছেন।

বিএনপিপন্থী প্যানেলের ৫টি পদে নির্বাচিতরা হলেন- বর্তমান সাধারণ সম্পাদক মীর মিজানুর রহমান পুনরায় একই পদে নির্বাচিত হয়েছেন। এই প্যানেল থেকে সহ- সভাপতি পদে আকরাম হোসেন, সহ- সাধারণ সম্পাদক পদে আব্দুল মান্নান, অডিটর পদে আনিসুজ্জামান আনিস, এবং সদস্য পদে রাইসুল ইসলাম নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ৮১৪ জন ভোটারের মধ্যে ৭৭৭ জন আইনজীবী ভোট প্রদান করেন।

গতবছরও ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫টি পদে বিএনপি সমর্থিত প্রার্থী এবং আওয়ামীপন্থী প্যানেলের অন্যান্য ১০টি পদে জয়লাভ করেন।

প্রিন্স, ঢাকা